রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা তসলিম ও পিপলুর নেতৃত্বে বরিশাল জেলা উত্তর ও দক্ষিণ যুবদলের বরিশাল নগরীতে কালো পতাকা মিছিল
বঙ্গবন্ধু টি-২০ কাপের ‘ফরচুন বরিশাল’র লোগো, জার্সি ও থিম সং উন্মোচন

বঙ্গবন্ধু টি-২০ কাপের ‘ফরচুন বরিশাল’র লোগো, জার্সি ও থিম সং উন্মোচন

নিজস্ব প্রতিবেদক ॥ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফরচুন বরিশালের দল পরিচিতি, লোগো ও জার্সি উন্মোচন হয়েছে। শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি অভিযাত হোটেলের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি। বিশেষ অতিথি ছিলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক এমপি। এসময় বরিশাল ২ আসনের সংসদ সদস্য শাহে আলম, পটুয়াখালী-২ আসনের সংসদ সদস্য আ.স.ম ফিরোজ, পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস.এম শাহজাদা, বরিশাল-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব গোলাম কিবরিয়া টিপু, বিসিবি’র পরিচালক ইসমাইল হায়দার মল্লিক, সিইও নিজামউদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন। ফরচুন বরিশালের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নায়ক জাহেদ খানও ছিলেন এ অনুষ্ঠানে। লোগো ও জার্সি উন্মোচন এবং দল পরিচিতি শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন আমন্ত্রিত অতিথিরা। ফরচুন বরিশাল দলের ক্রিকেটারদের মধ্যে উপস্থিত ছিলেন তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, সাইফ হাসান, সোহরাওয়ার্দী শুভ, কামরুল ইসলাম রাব্বি, মাহিদুল আলম অংকন, সুমন খান, আবু সায়েম।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উপলক্ষে বিসিবি আয়োজিত বঙ্গবন্ধু টি-২০ কাপে অংশগ্রহণের লক্ষ্যে ‘ফরচুন বরিশাল’ দলের চেয়ারম্যান মিজানুর রহমান বলেন,‘বঙ্গবন্ধু টি২০ কাপ দিয়ে দীর্ঘ চার বছর পর আবার ক্রিকেটে ফিরল বরিশাল।
বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ফরচুন বরিশালকে এই সুযোগ করে দেওয়ায় আমি কৃতজ্ঞ। আমার বিশ্বাস অধিনায়ক তামিম ইকবালের নেতৃত্বে চ্যাম্পিয়ন ফাইট দিতে পারবে ফরচুন বরিশাল। জাতির পিতা বঙ্গন্ধুর জন্মশতবার্ষিকীতে বিসিবির এই টুর্নামেন্ট সফল হোক সেই কামনা রইল।’
ফরচুন বরিশাল দল পরিচিতি:
তামিম ইকবাল (অধিনায়ক), তাসকিন আহমেদ, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, সাইফ হাসান, সোহরাওয়ার্দী শুভ, কামরুল ইসলাম রাব্বি, ইরফান শুক্কুর, আবু জায়েদ রাহি, তৌহিদ হৃদয়, মাহিদুল আলম অংকন, সুমন খান, তানভির ইসলাম, আবু সায়েম, পারভেজ ইমন।
প্রধান কোচ: সোহেল ইসলাম
সহকারী কোচ: গোলাম মুর্তজা
ম্যানেজার: হাসিবুর হাসান শান্ত
ট্রেনার: ইফতেখারুল ইসলাম ইফতি
ফিজিও: জয়

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com